ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮ , , ৮ শাওয়াল ১৪৩৯

অভয়মিত্র ঘাটে বৃদ্ধা হত্যায় আটক ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম । সি এন এন বাংলাদেশ

আপডেট: মে ২৭, ২০১৮ ৯:৫৪ সকাল

অভয়মিত্র ঘাট এলাকায় বৃদ্ধা মঞ্জু সেন হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে সদরঘাট থানা পুলিশ। গতকাল শনিবার (২৬ মে) দিবাগত রাত ২টার দিকে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় বলে নিশ্চিত করেন ওসি নেজাম উদ্দিন।

গ্রেফতারকৃত দুইজন হলেন, ফিরিঙ্গিবাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে মো. রুবেল (২২) ও আনোয়ারা উপজেলার মোহসেন আউলিয়া এলাকার মো. নুরুচ্ছফার ছেলে মো. আব্বাস (২৫)।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, হাঁটা-হাটি করার পর মঞ্জু সেন অভয়মিত্র ঘাটে বসছিলেন। তার কাছে মোবাইল ও অলংকার দেখে রুবেল ও আব্বাস তাকে ধরে গেইটের ভিতর নিয়ে গিয়ে সব ছিনিয়ে নেয়। পরে মঞ্জু সেন চিৎকার করতে চাইলে তারা তাকে গলাটিপে হত্যা করে পাশে ফেলে রেখে চলে যায়। গতরাত ২টার দিকে আমরা ওই দুই ঘাতককে গ্রেফতার করতে সক্ষম হই।

উল্লেখ্য, শুক্রবার (২৫ মে) বাসা থেকে হাঁটতে বেরিয়ে মঞ্জু সেন (৭৭) নিখোঁজ হন। পরে নিখোঁজের প্রায় ৩০ ঘণ্টা পর শনিবার (২৬ মে) দুপুর ১টার সময় নগরের সদরঘাট থানার অভয়মিত্র ঘাট (নেভাল-২) এলাকায় থেকে বৃদ্ধার মরদেহটি উদ্ধার করে পুলিশ। মঞ্জু সেন নগরের কোতোয়ালী থানার শিববাড়ি এলাকার মানিক চন্দ্র সেনের স্ত্রী।