ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ , , ৫ সফর ১৪৪০

আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটিতে সৈয়দ হেমায়েত হোসেন

শরীয়তপুর প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: জানুয়ারি ১৮, ২০১৮ ১:৪০ দুপুর

শরীয়তপুরের কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সাবেক ছাত্রনেতা সৈয়দ মো.হেমায়েত হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন। বৃহস্পতিবার তিনি এ তথ্য নিশ্চিত করেন। তার গ্রামের শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগরে।
সৈয়দ হেমায়েত একজন সৎ, ন্যায়পরায়ণ ও সাহসী উদ্যমী সংগঠক। ছাত্রজীবন থেকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রাজনীতির সাথে যুক্ত হন। দায়িত্ব পালন করেন গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এছাড়াও তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন। সৈয়দ হেমায়েত এর আগে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদকও ছিলেন। আর বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি অতিশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও বোর্ড অব ট্রাস্টির মেম্বার।
এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তাঁর প্রত্যাশা রাজনীতির মাধ্যমে এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করা। এছাড়াও তিনি আজীবন সমাজসেবায় নিজেকে জড়িয়ে রাখতে চান।