ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , , ৬ সফর ১৪৪০

এই ঈদে র‌্যাডিসনের দারুণ অফার!

নিউজ ডেস্ক । সি এন এন বাংলাদেশ

আপডেট: আগস্ট ১৬, ২০১৮ ১:১০ দুপুর

চট্টগ্রাম :: ঈদের আনন্দকে আরও মাতিয়ে তুলতে পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ নিয়ে এলো দুটি দারুণ অফার।পরিবার, পরিজন কিংবা প্রিয় মানুষকে নিয়ে উপভোগ করতে পারবেন ‘সি ফুড বুফেট’ ও ‘ঈদ প্যাকেজ’ যেটি গিফট ভাউচার হিসেবে দিতে পারবেন আপনার প্রিয়জনকে ।

মাত্র ২ হাজার ৯৫০ টাকায় আপনি উপভোগ করতে পারবেন ‘সি ফুড বুফেট’।নির্দিষ্ট কিছু ব্যাংকের কার্ড হোল্ডারদের জন্য রয়েছে একটি কিনলে আর একটি ফ্রি বুফে।

আগামি ২০ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত এই অফারটির স্বাদ নেওয়া যাবে র‌্যাডিসনের ‘দিএক্স-চেইঞ্জ’রেস্টুরেন্টে।অফার চলাকালে রেস্টুরেন্টটি খোলা থাকবে সন্ধ্যে সাড়ে৬টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত।সি ফুড বুফেটের উল্লেখযোগ্য খাবারগুলোর নাম ও বেশ চমৎকার।এগুলো হল সি ফিশ চাউডারসুপ, গ্রিল কিংপ্রন, গ্রিলক্র্যাব, মিক্স সি ফিশ পাসতা, ফিশ কাবাব, হিল শাফিশফ্রাইড ইত্যাদি।

রাত্রি যাপন করার চমৎকার ‘ঈদেরপ্যাকেজ’,যেখানে আপনি পাচ্ছেন বুফে-ব্রেকফাস্ট ও বুফে ডিনার।পাচ্ছেন রেডিসনের অত্যাধুনিক জিম ও পুল ব্যবহারের সুযোগ।দু’জনের জন্য পুরো অফারটির মূল্য রাখা হয়েছে মাত্র ১৪ হাজার ১৫৭টাকা।

পুরো আয়োজনের বিষয়ে জানতে চাইলে রেডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহা ব্যবস্থাপক (জিএম) রবিন এডওয়ার্ড’স বলেন, মুসলিম বিশ্বের বড় উৎসবের মধ্যে ঈদের আনন্দ অন্যতম।সবাই চায় ঈদের ছুটিতে একটু নিজের মতো করে প্রিয়জন নিয়ে সময় কাটাতে।

তিনি আরও বলেন, সি ফুড বুফেট অফারটি সবাই উপভোগ করতে পারবেন।আর গিফট ভাউচার হিসেবে দেওয়া যাবে ঈদ প্যাকেজের অফারটি।দুটি অফারই আকর্ষণীয় এবং উপভোগ্য।