ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ , , ১২ জমাদিউস সানি ১৪৪০

কুমিল্লায় যাত্রীবাহী বাস পুকুরে, প্রাণ গেল ৮ জনের

জেলা প্রতিনিধি কুমিল্লা । সি এন এন বাংলাদেশ

আপডেট: জানুয়ারি ১৯, ২০১৯ ৩:১০ দুপুর

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশের পৃথক চারটি স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছেন, পথচারী ও চালকদের অসতর্কতার কারণে এসব দুর্ঘটনা ও প্রাণহানির ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির গৌরীপুরে চট্টগ্রামগামী একটি বাস এক পথচারীকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে এক পথচারী নিহত হন। এ সময় পুকুরের পানিতে ডুবে নিহত হন বাসের দুই যাত্রী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত পাঁচজন।

নিহতরা হলেন- দাউদকান্দি উপজেলার বাসযাত্রী নুরুন্নেসা ও সাগর। তবে বাসচাপায় প্রাণ হারানো পথচারীর পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলয়টগঞ্জ এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রিন লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে বাসের সুপারভাইজার ফয়সাল এবং হেলপার মানোয়ার গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে মারা যান তারা।

অপরদিকে, মহাসড়কের কুমিল্লার কোরপাই এলাকায় চট্টগ্রামগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ ঘটনায় প্রাইভেটকারের দুই যাত্রী নিহত হয়েছেন।

পাশাপাশি কুমিল্লার ময়নামতি সেনানিবাস এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লেগুনার চাপায় নিহত হন এক পথচারী। পৃথক এসব ঘটনায় মোট ১০ জন আহত হয়েছেন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সংশ্লিষ্ট থানা পুলিশের কর্মকর্তা এসব দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।