ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ , , ৮ মুহররম ১৪৪০

খুনি মুশতাক ও জিয়া এমন কোনো অপকর্ম নেই যা করেনি, শেখ সেলিম

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ । সি এন এন বাংলাদেশ

আপডেট: আগস্ট ১৪, ২০১৮ ১:৫৬ দুপুর

বাংলাদেশকে একটি দ্বিতীয় পাকিস্তান বানানোর জন্য খুনি মুশতাক ও জিয়া এমন কোনো অপকর্ম নেই যা করেনি শেখ সেলিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ১৯৭৫ এর ১৫ই আগস্ট মহান নেতা বঙ্গবন্ধুকে নয় আমাদের গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক রাজনীতিকে হত্যা করা হয়েছিল। বাংলাদেশকে একটি দ্বিতীয় পাকিস্তান বানানোর জন্য খুনি মুশতাক ও জিয়া এমন কোনো অপকর্ম নেই যা করেনি।
মঙ্গলবার দুপুরে শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর আয়োজিত আরইআরএমপি-২ প্রকল্পের গোপালগঞ্জ-২ সংসদীয় আসনের ২৮টি ইউনিয়নের ২৮০ জন নারী কর্মীর সঞ্চয়ী অর্থের চেক ও সদনপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শেখ সেলিম বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর সামরিক শাসকেরা হাজার হাজার কোটি টাকা খরচ করে নিজেদের ভাগ্য পরিবর্তর করেছে। আর দল গঠনে রাষ্ট্রের টাকা খরচ করেছে। ২০০১ সালে বিএনপির-জামায়াতের বাজেটের ৬০ ভাগ বৈদেশিক ঋণ থাকলেও তার অর্ধেকটা মেরে খেয়ে ফেলে ছিল।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ কে ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি ২৮০ জন নারী কর্মীর প্রত্যেকের হাতে সঞ্চয়ী অর্থের ৭৫ হাজার টাকার চেক ও সদনপত্র তুলে দেন।