ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , , ৬ সফর ১৪৪০

গোপালগঞ্জে বিদেশী পিস্তল ও গুলিসহ কুক্ষাত মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : । সি এন এন বাংলাদেশ

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৮ ১১:২৪ সকাল

গোপালগঞ্জ সদর সার্কেল ও সদর থানার অভিযানে সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের কুঠিবাড়ী এলাকা ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১টি ডেগারসহ কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শেখ মুরাদ হোসেন মুরাদকে আটক করে পুলিশ।
তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন (পিপিএম) জানান আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে সারা দেশের ন্যায় গোপালগঞ্জ জেলা ব্যাপি মাদক-অস্ত্র-বিষ্ফোড়ক ও জঙ্গি বিরোধী অভিযানে মাঠে নেমেছে পুলিশ। তারই ধারাবাহিকতায় শুক্রবার ভোর রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমানের (বিপিএম) সার্বিক দিক নির্দেশনায় সদর সার্কেলের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর বকুল,সহকারী, সাব-ইন্সপেক্টর রফিক, সহকারী সাব-ইন্সপেক্টর সুমন, কনস্টেবল সিরাজ, কনস্টেবল শরিফ ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় সদর থানার কুঠিবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১টি ডেগারসহ কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শেখ মুরাদ হোসেন মুরাদকে গ্রেপ্তার করা হয়।
আটক কৃত সন্ত্রাসীর বাড়ি সদর উপজেলার শুকতাইল কুঠিবাড়ী এলাকায়। তিনি আরো জানান ইতঃপূর্বে ধৃত আসামীর বিরুদ্ধে ০৭টি ( খুন, ডাকাতি, দ্রুত বিচার আইন, চাঁদাবাজি, মারামারি, মাদক ও নারী নির্যাতন দমন আইনে) মামলা রয়েছে। ধৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র ও বিষ্ফোড়ক আইনে মামলা রজুর করার প্রক্রিয়া চলছে।