ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯ , , ১৩ রজব ১৪৪০

চট্টগ্রামে রাইটওয়ে গ্রুমিং জোন অ্যান্ড ড্যান্স ইনস্টিটিউটের যাত্রা শুরু

বিনোদন ডেস্ক । সি এন এন বাংলাদেশ

আপডেট: মার্চ ২, ২০১৯ ১২:০৬ দুপুর

চট্টগ্রাম :: নগরীতে রাইটওয়ে গ্রুমিং জোন অ্যান্ড ড্যান্স ইনস্টিটিউটের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ১ মার্চ মেহেদীবাগস্থ কার্যালয়ে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও কলামিস্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সাংস্কৃতিক মিডিয়া ঐক্যজোট এর সম্মানিত উপদেষ্টা ও বিজয় ৭১’এর কার্যকরী সভাপতি মোঃ জসিম উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চকবাজার ২৪ ডটকম পত্রিকার সম্পাদক ও সাপ্তাহিক চট্টবাণী পত্রিকার নির্বাহী সম্পাদক এস ডি জীবন, সিএনএন বাংলাদেশ এর হেড অব প্রোগ্রাম জনি বড়ুয়া, দৈনিক মানবকন্ঠ পত্রিকার সিনিয়র সাংবাদিক শেখ মেহেদী হাসান, স্টার ফেয়ার এর পরিচালক কোরিওগ্রাফার আলমগীর হোসেন আলো, প্রোমোট একাডেমির পরিচালক কোরিওগ্রাফার লিটন দাশ লিটু, সিটিজি টিভির চেয়ারম্যান শরিফুল জুয়েল, সাপ্তাহিক অপরাধ ঘোষণা পত্রিকার নির্বাহী সম্পাদক রায়হানুর ইসলাম প্রমুখ।

কো-অপারেটিভ আমানো ও কো-অর্ডিনেটর ইমন মল্লিক এর পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন চট্টগ্রামের স্বনামধন্য কোরিওগ্রাফার, মডেল ও অভিনয় শিল্পীসহ প্রতিষ্ঠানের অন্যান্য সদস্যরা।

নতুন সৃষ্ট এই প্রতিষ্ঠানের পরিচালক হলেন প্রসেনজিৎ চৌধুরী জীবন। তিনি ইতিমধ্যে ড্যান্স কোরিওগ্রাফার হিসেবে সুনাম অর্জন করেছেন। এরই ধারাবাহিকতা তার এই নতুন প্রয়াস।

নতুন প্রতিষ্ঠান প্রসঙ্গে জীবন বলেন, প্রত্যেক মানুষের মধ্যেই শৈল্পিকতা বিরাজমান। আর সেই শৈল্পিকতা কে ফুটিয়ে তুলে আগ্রহীদেরকে মডেল হতে সহযোগিতা করবে আমার এই প্রতিষ্ঠান। র‌্যাম্প ক্যাটওর্য়াক এর পাশাপাশি নাচ শিখতে আগ্রহী যেকোন বয়সীরা এখানে ভর্তি হতে পারবেন।

স্বপ্নকে সামনে এগিয়ে নিয়ে যেতে সকলের সহযোগিতা কামনা করে প্রতিষ্ঠানের পরিচালক প্রসেনজিৎ চৌধুরী জীবন।

পরে রাইটওয়ে গ্রুমিং জোন অ্যান্ড ডান্স ইন্সটিটিউট এর সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।