ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ , , ৫ সফর ১৪৪০

জাজিরা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা বুলবুল হাসান সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন

শরীয়তপুর প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: এপ্রিল ২০, ২০১৮ ২:২২ দুপুর

শরীয়তপুর জেলার জাজিরা উপজেলা খাদ্য গুদামের উপ-পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ বুলবুল হাসান সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব পালন করে চলছেন। আর দীর্ঘ সাড়ে নয় মাস যাবৎ তিনি জাজিরা উপজেলা খাদ্য গুদামের দায়িত্ব পালন করে আসছেন।
সরেজমিন গিয়ে ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, শরীয়তপুর জেলার জাজিরা উপজেলা খাদ্য গুদামের উপ-পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ বুলবুল হাসান বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের সেবা জনগণের দ্বার গোড়ায় পৌঁছে দিতে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে পালন করে আসছেন। আর দীর্ঘ সাড়ে নয় মাস যাবৎ তিনি জাজিরা উপজেলা খাদ্য গুদামের দায়িত্ব পালন করে আসছেন। এসয়ম তিনি সংশ্লিষ্ট ডিও হোল্ডারদের ডিওতে উল্লেখিত পরিমান চাল/গম সঠিকভাবে বিতরণ করেছেন। তিনি হতদরিদ্র (ভিজিএফ ও ভিজিডি) ডিলারদের ডিও সঠিক সময়ে সঠিকভাবে বিরতণ করেছেন। আর ভবিষ্যতেও সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন।
এদিকে, তাঁর সাফল্য ও সততায় ঈর্সান্বিত হয়ে একটি কুচক্রীমহল তার বিরুদ্ধে নানান ভাবে ও নানান মাধ্যমে অপ্রচার চালাচ্ছে। তবে ঐ অপ্রচার এই সৎ সরকারি কর্মকর্তা বুলবুল হাসানকে দাবিয়ে রাখতে পারবে না বলে তার বিশ্বাস। তিনি জাজিরা উপজেলা নির্বাহী অফিসার রাহেলা রহমতুল্লাহ ও জেলা খাদ্য নিয়ন্ত্রক সহ সংশ্লিষ্ট সকল উর্ধ্বতন কর্তৃপক্ষের নিদের্শিত সরকারি সেবার কাজ সঠিকভাবে চালিয়ে যাচ্ছেন এবং যাবেন বলে তিনি মনে করেন। এছাড়া তার কাজে স্থানীয় উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্টরা সন্তুষ্ট বলেও জানিয়েছে একটি সূত্র।
এ ব্যাপারে জাজিরা উপজেলা খাদ্য গুদামের উপ-পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ বুলবুল হাসান বলেন, আমি দীর্ঘ সাড়ে নয় মাস যাবৎ বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের সেবা জনগণের দ্বার গোড়ায় পৌঁছে দিতে সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে আমার ওপর সরকারের অর্পিত দায়িত্ব পালন করে আসছি। আমার সাফল্য ও সততা দেখে একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে নানান ভাবে ও নানান মাধ্যমে অপ্রচার চালাচ্ছে। তবে ঐ অপ্রচার আমাকে দাবিয়ে রাখতে পারবে না বলে আমার বিশ্বাস। আমি জাজিরা উপজেলার সফল নির্বাহী অফিসার রাহেলা রহমতুল্লাহ ও জেলা খাদ্য নিয়ন্ত্রক সহ সংশ্লিষ্ট সকল উর্ধ্বতন কর্তৃপক্ষের নিদের্শিত সরকারি সেবার কাজ সঠিকভাবে চালিয়ে যাচ্ছি এবং যাবো।
এ ব্যাপারে স্থানীয় একাধিক জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্টরা বলেন, জাজিরা উপজেলা খাদ্য গুদামের উপ-পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ বুলবুল হাসান অত্যন্ত সৎ ও দায়িত্ববান মানুষ। তিনি দীর্ঘদিন এখানে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন। তার সময়ে কোন ধরনের দায়িত্ব অবহেলা বা অনিয়ম আমাদের চোখে পড়েনি। বরং আমরা অতীতের থেকে ভালো সেবা পাচ্ছি। আমরা তাঁর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।