ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯ , , ১৩ রজব ১৪৪০

জেয়ারতে আসা যাত্রীবাহী বাস দুর্ঘটনার নিহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট চট্টগ্রাম: । সি এন এন বাংলাদেশ

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০১৯ ৮:২৩ সকাল

কুমিল্লার চৌদ্দগ্রামে চট্টগ্রামের মাইজভান্ডার দরবার শরিফের ওরসে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন।

রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার ওরসে যাচ্ছিলেন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জরুল আলম ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, শনিবার সন্ধ্যায় খুলনার খালিশপুর থেকে ফটিকছড়ি মাইজভান্ডার ওরসগামী যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো-ব-১১-৫৯৪৫) রওনা করে। রোববার ভোরে মহাসড়কের গাংরা এলাকায় ওভারটেকিং করার সময় বাসের সঙ্গে মালবাহী ট্রাকের পেছন থেকে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে বাসের ৪ যাত্রী নিহত হন। এছাড়া কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদের আলীর ছেলে চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা (৫০), শেরহাটি গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সালাম মিয়া (৫২) ও একই বাসের যাত্রী আনোয়ার হোসেন(৪৫)।

এ সময় আহত হয়েছেন আরও অন্তত ২০ যাত্রী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠান। লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।