ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯ , , ১৩ রজব ১৪৪০

ট্রেসেমের বাংলাদেশ ফ্যাশন উইক

নিউজ ডেস্ক । সি এন এন বাংলাদেশ

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০১৯ ১১:৫৯ সকাল

রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত শনিবার শুরু হওয়া তিন দিনের এই আয়োজনের সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হল ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক’। এতে অংশ নিয়েছিল বাংলাদেশের ১৯ জন এবং বিদেশি ১১ জন ডিজাইনার।

দেশের ফ্যাশন শিল্পকে আরও এক ধাপ এগিয়ে নিতে ইউনিলিভারের হেয়ার কেয়ার ব্র্যান্ড ট্রেসেমে তিন দিনের এই ফ্যাশন ইভেন্টের আয়োজন করে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ট্রেসেমের সঙ্গে এ আয়োজনে ইভেন্ট পার্টনার হিসেবে ছিল ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ-এফডিসিবি; হস্পিটালিটি পার্টনার হিসেবে ছিল লো মেরিডিয়ান। বলা হচ্ছে, বাংলাদেশের ইতিহাসে এটাই ‘সবচেয়ে বড়’ ফ্যাশন ইভেন্ট।

এ আয়োজনের প্রথম দিন শনিবার হেয়ার স্টাইলিস্ট আফরোজা পারভিন এবং ভারতীয় ডিজাইনার পারমিতা ব্যানার্জি, হুমায়রা খান, রিফাত রেজা রাকা, সারাহ করিম, সাদিয়া মিশু, মুসাররাত রহমান, মালদ্বীপের আয়সাত সামলা, ইজমাত নাজ রিমা, লিপি খন্দকার ও নেপালের আনু শ্রেষ্ঠার কাজের প্রদর্শনী হয়।

আর রোববার হেয়ার স্টাইলিস্ট কানিজ আলমাস, ডিজাইনার ফারাহ আঞ্জুম বারি, শাহরুখ আমিন, আফসানা ফেরদৌসী, ফাইজা আহমেদ, রুপো শামস, তাসফিয়া আহমেদ, শৈবাল শাহা, থাইল্যান্ডের সুকাজিত দ্যাংচাই, ভুটানের কেনচো ওয়াংমো এবং ভারতের স্বাতী কালসির কাজের প্রদর্শনী হয়।

হেয়ার স্টাইলের নতুন ট্রেন্ড উপস্থাপন করার জন্য ট্রেসেমে এ বছর বাংলাদেশের টপ হেয়ার স্টাইলিস্টদের নিয়ে কাজ করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।