ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ , , ৮ মুহররম ১৪৪০

ড. কামাল জীবনে কোনো দিন ডাইরেক্ট ইলেকশনে পাস করেননি

স্টাফ রিপোর্টার, ঢাকা । সি এন এন বাংলাদেশ

আপডেট: আগস্ট ১৪, ২০১৮ ১২:৪৪ দুপুর

সংবিধান প্রণেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনদের উদ্দেশ্যে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দিনের আলোতে খেইলেন। ‘নিশিতে যাইও ফুলে ভোমরা’ এটা করতে যেয়েন না। সে বয়সটাও আপনাদের নেই।

মঙ্গলবার রাজধানীর খাদ্য ভবন চত্বরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভায় তিনি একথা বলেন।

‘শব্দটা একটু উল্টাপাল্টা করলে মাকাল হয়ে যায়। আমি ওদিকে যাব না। যাই হোক কামাল হোসেন সাহেবরা নামছেন। কিন্তু জীবনে তো কোনো দিন ডাইরেক্ট ইলেকশনে পাস করেননি। একটা সিট দেখান যেখানে আমি ইলেকশনে পাস করে আসবে। আপনার বিরুদ্ধে বিলাই (বিড়াল) দাঁড়া করে দিবো। বিলাই পাস করবে। ষড়যন্ত্রকারীদের বাংলার মাটিতে ঠাঁই হবে না’-যোগ করেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, শেখ হাসিনা একের পর এক সংগ্রাম করে এগিয়ে যাচ্ছেন। এই সংগ্রামে ইনশাআল্লাহ বাংলার মানুষও শেখ হাসিনার সঙ্গে রয়েছেন। শুধু মানুষ না আল্লাহও তার সহায়ক। ষড়যন্ত্র হয়েছে একটার পর একটা। কিন্তু তিনি মানুষের ভালোর জন্য কাজ করেন। সেজন্য উনার জয়রাথ এগিয়ে যাচ্ছে। ইনশাআল্লাহ এটা আরও এগিয়ে যাবে।

তিনি বলেন, ডায়রিয়া, রাতকানা রোগ, গলগণ্ড রোগ বাংলাদেশে এখন আর এ শব্দগুলো খুঁজে পাওয়া যায় না। আসলে রোগের নাম রাতকানাও না, গলগণ্ডও না, রোগের নাম ডায়রিয়া না, রোগের নাম ক্ষুধা। ওই ক্ষুধাকে জনগণের শক্তিতে বলিয়ান হয়ে শেখ হাসিনা জয় করেছেন।