ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ , , ১ রবিউস সানি ১৪৪০

‘তারেক জিয়া সন্ত্রাসী হিসেবে রাজনীতিতে এসেছে’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম । সি এন এন বাংলাদেশ

আপডেট: মার্চ ১০, ২০১৮ ১:৫৯ দুপুর

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াকে সন্ত্রাসী আখ্যায়িত করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন,‘লন্ডনে বসে তারেক জিয়া দেশে গুপ্তহত্যাসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।’

শনিবার (১০ মার্চ) সকালে নগরীর মুসলিম হলে মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় এ মন্তব্য করেন।

মাহবুবুল আলম হানিফ বলেন, তারেক জিয়া সন্ত্রাসী হিসেবে রাজনীতিতে এসেছে। ড. জাফর ইকবালসহ দেশে যেসব গুপ্তহত্যা হয়েছে, অনেকের ধারণা লন্ডনে বসে এসবের কলকাঠি নাড়ছে তারেক জিয়া।

এ বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, তাদের জনগণ থেকে দূরে রাখতে হবে। দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ৯ বছরের উন্নয়ন কাজ জনগণের কাছে তুলে ধরতে হবে। পটিয়ায় ২১ মার্চের জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

বিএনপিকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার পরামর্শ দিয়ে তিনি আরও বলেন, দুর্নীতির মামলায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া কারাগারে। তাকে ছাড়াতে বিএনপি নেতাকর্মীরা রাজপথ বন্ধ করে আন্দোলন করছে। তারা আবার বলছেন পুলিশ বাঁধা দিচ্ছে। আইন সকলের জন্য সমান।

সভায় প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে সভায় মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলার সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, দিদারুল আলম, নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান চৌধুরী, ওয়াশিকা আয়েশা খান, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।