ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ , , ৫ রবিউস সানি ১৪৪০

তুরাগে গোসল করতে গিয়ে জলে ডুবে ২ স্কুলছাত্রীর মৃত্যু

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: জুলাই ২২, ২০১৮ ৩:১৮ দুপুর

রাজধানীর তুরাগ নদীতে গোসল করতে গিয়ে জলে ডুবে দুই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

২১ জুলাই শনিবার বিকেল পাঁচটার দিকে তুরাগের বিরুলিয়া গোদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে টঙ্গীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুজনের লাশ উদ্ধার করে।

নিহতরা হল- উত্তরা মডেল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী সামিয়া আক্তার (১১)ও সোহাগী আক্তার (৯)। সামিয়া গাজীপুরের কালীগঞ্জ থানা এলাকার মোঃ শরীফ হোসেনের মেয়ে এবং সোহাগী শরীয়তপুরের খোকনের মেয়ে। তারা তুরাগ হরিরামপুর কামারপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতো।

পুলিশ জানায়, শনিবার বিকেল পাঁচটার দিকে উত্তরা মডেল স্কুলের তিন শিক্ষার্থী তুরাগ নদীতে গোসল করতে আসলে দুজন পানির স্রোতে ডুবে যায়। আরেকজন শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এরপর। প্রথমে ফায়ার সার্ভিস ও পরে তুরাগ থানা ও টঙ্গী থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের উদ্ধার করে।

নিহত সোহাগীর বাবা খোকন বলেন, আমার মেয়ে দুপুরে বাসা থেকে স্কুলের কথা বলে স্কুলব্যাগ নিয়ে যায়। পরে, বিকেলে খবর পাই তুরাগ নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছে সে।

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) খগেন্দ্র চন্দ্র সরকার বলেন, টঙ্গী থেকে আসা ফায়ার সার্ভিসের একটি দল দুজনের লাশ উদ্ধার করে। তুরাগ থানা পুলিশ যাওয়ার আগেই পরিবারের স্বজনরা লাশ নিয়ে যায়।

এ বিষয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের মোঃ মাহাবুব ইসলাম জানান, দুই স্কুলছাত্রী তুরাগ নদীতে নিখোঁজের খবর পেয়ে তিন সদস্যের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে, তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।