ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯ , , ১৩ রজব ১৪৪০

দুবাই হাত্তায় মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল

মোহাম্মদ ওসমান চৌধুরী, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: মার্চ ৯, ২০১৯ ৮:৪৩ দুপুর

বিশ্বব্যাপী অরাজনৈতিক তরিক্বতভিত্তিক আধ্যাত্মিক সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ৫৭ নম্বর দুবাই শাখার বাস্তবায়নে হাত্তায় এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৮ মার্চ) দুবাই হাত্তা শেখ খলিফা বিন সাইয়িদ আল মকতুম মসজিদ সংলগ্ন ময়দানে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ.) ও খলিলুল্লাহ আওলাদে মোস্তাফা (দ.), খলিফায়ে রাসুল, হযরত শায়খ সৈয়্যদ গাউছুল আজম (রা.) স্মরণে এ মাহফিল আয়োজিত হয়।
ইঞ্জিনিয়ার জাহেদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা মুহাম্মদ মনির উদ্দীন। শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলোয়াত করেন মুহাম্মদ আবু বক্কর সিদ্দীক, নাতে মোস্তাফা পেশ করেন মুহাম্মদ সাজ্জাদ হোসেন, কছিদা শরীফ পেশ করেন মুহাম্মদ হাসান উল্লাহ আজাদ ও মুহাম্মদ বোরহান উদ্দীন।
স্বাগত বক্তব্য দেন- আলহাজ্ব মাওলানা জাফর আলম, তকরির পেশ করেন, আবুধাবি শাখার এশায়াত সম্পাদক মৌলানা মুহাম্মদ জাহাঙ্গীর আলম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাহমুদুল হক, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ আলী আজগর-সহ আরও অনেকে। সভাপতির সমাপনী বক্তব্য শেষে মহান মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলীর হায়াতে আবেদী, বিমার শেফা ও দেশ, জাতি, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ, মুক্তি এবং কাগতিয়ার গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।