ঢাকা, রোববার, ২০ জানুয়ারী ২০১৯ , , ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০

নৌকার পক্ষে প্রচারণায় নেমেছেন তারকারা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম । সি এন এন বাংলাদেশ

আপডেট: ডিসেম্বর ২০, ২০১৮ ১২:২৮ দুপুর

১৬টি সংসদীয় আসনে নৌকার প্রার্থীদের পক্ষে প্রচারণায় নেমেছেন তারকারা। বৃহস্পতিবার ( ২০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে প্রচারণা শুরু হয়।

এ সময় তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন রোকেয়া প্রাচী, অরুণা বিশ্বাস, রিয়াজ, ফেরদৌস, তারিন আহমেদ, জ্যোতিকা জ্যোতি, শাকিল খান, মাহফুজ আহমেদ, মীর সাব্বির, তারিন, সুইটি, সায়মন সাদেক, ঈশিকা আজিজ, প্রর্ণীল, আসিফ প্রমুখ।

প্রচারণার উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ও উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

এ সময় তারকারা বলেন, দেশের সামগ্রিক উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই। আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের শক্তি। এই সরকারের সময়ে সংস্কৃতিক সুস্থ ধারা তৈরী হয়েছে। এই ধারাবাহিকতা রক্ষা করা জরুরী।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয় বলেন, ‘আমরা অভিনয় শিল্পীরা শেখ হাসিনার পক্ষে সব জায়গায় যাচ্ছি। সকল শ্রেণি-পেশার মানুষ একত্রিত হয়েছি নৌকাকে বিজয়ী করতে। নৌকার কোনো বিকল্প নেই। আপনাদের ভালোবাসা নিয়ে কাজ করেছি। এই ভালোবাসা থেকে সবার কাছে অনুরোধ নৌকার প্রার্থী যেখানে যেখানে আছে তাদের বিজয়ী করবেন।’

শাকিল খান বলেন, নৌকার সকল প্রার্থীকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

অভিনেত্রী তারিন বলেন, ‘প্রতিটি ভোটই অত্যন্ত মূল্যবান। যারা নতুন ভোটার আছেন, তাদের প্রতি আহ্বান তারা যেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল আওয়ামী লীগ কে ভোট দেয়। কারণ আমরা চাই না দেশ আরও পিছিয়ে যাক।’