ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ , , ৫ জ্বিলহজ্জ ১৪৩৯

নৌমন্ত্রীর কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে ,অস্ত্র হাতে শ্রমিকরা

মো:নাসির উদ্দিন মাদারীপুর প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: আগস্ট ৪, ২০১৮ ২:২৩ দুপুর

মাদারীপুরেও চলছে অঘোষিত সড়ক পরিবহন ধর্মঘট। তবে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের নিজ এলাকা মাদারীপুরে শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা।

এ সময় অস্ত্র হাতে পরিবহন শ্রমিকদের শোডাউন দিতে দেখা যায়। পরে মোটরসাইকেলযোগে শহরের বিভিন্ন এলাকায় অস্ত্র নিয়ে মিছিল করে শ্রমিকরা। এতে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুর ১টার দিকে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের পক্ষে স্লোগান দিয়ে সরকারি নাজিমউদ্দিন কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে মাদারীপুরের পরিবহন শ্রমিকরা।

এ সময় কয়েকজনকে অস্ত্র হাতে মহড়া দিতে দেখা যায়। অস্ত্র হাতে শহরের প্রধান প্রধান সড়কে মোটরসাইকেলসহ শোডাউন করে শ্রমিকরা। সেই সঙ্গে শ্রমিকরা স্লোগান দেয়, ‘নৌমন্ত্রীর কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে, আমার ভাই তোমার ভাই, শাজাহান ভাই-শাজাহান ভাই।’ শ্রমিকদের স্লোগানে পুরো এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, শ্রমিকদের অস্ত্রের মহড়ার খবর আমরা পাইনি। তবে তারা মিছিল করেছে। যদি এমন কিছু হয়ে থাকে, তাহলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।