ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ , , ১২ জমাদিউস সানি ১৪৪০

বৃষ্টিতে আবারও চট্টগ্রামে চিটাগং ভাইকিংস খেলা বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট চট্টগ্রাম: । সি এন এন বাংলাদেশ

আপডেট: জানুয়ারি ২৯, ২০১৯ ৮:০৪ সকাল

বৃষ্টির কারণে চট্টগ্রামে চিটাগং ভাইকিংস আর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচটি শুরু হতে না হতেই বন্ধ হয়ে গেছে। মাত্র ১ ওভার হয়েছে। ওভারটি করেন আবু হায়দার রনি। বিনা উইকেটে ২ রান নিয়ে ড্রেসিংরুমে ফিরে গেছেন চিটাগংয়ের ব্যাটসম্যানরা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ও তার আশপাশের এলাকায় কনকনে বাতাস বইছে। আকাশে যে খুব মেঘ, তা নয়। তবে চারিদিক ধোঁয়াটে, কুয়াশায় ঘেরা। আপাতত পিচ ঢেকে রাখা হয়েছে কভার দিয়ে।

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টসও করা যায়নি। দুপুর ১টায় টস হওয়ার কথা ছিল। বৃষ্টির কারণে সেটি পিছিয়ে নেয়া হয় ১টা ২৪ মিনিটে। ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দেড়টায়, সেটাও দশ মিনিট পিছিয়ে হয় ১টা ৪০ মিনিটে। এরই মধ্যে আবারও বৃষ্টির হানা।

টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছেন চিটাগং ভাইকিংস অধিনায়ক মুশফিকুর রহীম। আর্দ্র আবহাওয়া, কিছুটা বাতাসও বইছে। তাই মুশফিকের ব্যাটিংয়ের সিদ্ধান্ত কিছুটা অবাক করার মতোই। তবে আগের দুই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়ে হেরে গিয়েছিল তার দল। এজন্যই বোধ হয় এবার ওই পথে পা বাড়াননি মুশফিক।

৯ ম্যাচ শেষে ৬ জয় নিয়ে দুই দলেরই পয়েন্ট সমান সমান, ১২। তবে রানরেটে এগিয়ে থাকায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স আছে দুই নাম্বারে। তিনে আছে চিটাগং ভাইকিংস।

এই ম্যাচে যে দল জিতবে, সেই দলই পয়েন্ট তালিকায় এক নাম্বারে উঠে আসবে। ফলে হাড্ডাহাড্ডি এক লড়াইয়ের আশাতেই আছেন ক্রিকেটপ্রেমীরা।