ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ , , ১০ জ্বিলকদ ১৪৩৯

বোয়ালখালীতে এক অসহায় পরিবারের বসতঘর উড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

বোয়ালখালী । সি এন এন বাংলাদেশ

আপডেট: জুন ২১, ২০১৮ ৩:৩৫ দুপুর

 বোয়ালখালীতে এক অসহায় পরিবারের বসতঘর উড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। এসময় লুুটপাটের ঘটনাও ঘটেছে বলে দাবী করছেন ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা। গত ২১ জুন সকাল ৬ টার দিকে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের ছনদন্ডী এলাকার জাগের হোসেন সওদাগর বাড়ীতে এ ঘটনা ঘঠে। খবর পেয়ে বোয়ালখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
ক্ষতিগ্রস্থ পরিবারের গৃহকর্ত্রী মানোয়ারা বেগম জানান – ছনদন্ডী এলাকায় তার স্বামী মো: ফরিদ মিয়ার ভোগ দখলকৃত খরিদ ও মুরসি সূত্রে প্রাপ্ত সম্পত্তি জবর দখল করার জন্য পাশ্ববর্তী মোহাম্মদ অালমের পুত্র মোহাম্মদ সবুজগং দীর্ঘদিনধরে পাঁয়তারা শুরু ও অপচেষ্টা চালিয়ে অাসছে। এরই ধারাবাহিকতায় ২১ জুন সকাল ৬টায় পূর্ব পরিকল্পিত ভাবে   ফিল্মি স্টাইলে এক দল দুর্বৃত্ত সংগঠিত হয়ে বিভিন্ন লাঠিসোঠায় সজ্বিত হয়ে সবুজ গং  মনোয়ারার বসতঘর উড়িয়ে দিয়েছে। এসময় দূর্বৃত্তরা তার পরিবারের সদস্যদের উপর হামলা করে লুটপাট কার্যক্রম চালায় বলেও জানা গেছে।
খবর পেয়ে বোয়ালখালী থানা পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করেছে বলে জানা গেছে। থানার সেকেন্ড অফিসার মো: ফারুক হোসেন জানান- এঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।