ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ , , ৬ রবিউস সানি ১৪৪০

মিসেস আনোয়ারা আক্তার-এর দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার, ঢাকা । সি এন এন বাংলাদেশ

আপডেট: আগস্ট ৩০, ২০১৮ ১১:৫৫ সকাল

আগামীকাল ৩১ আগস্ট ২০১৮ শুক্রবার বাদ আসর ধানমন্ডি ৭নং রোডের বায়তুল আমান মসজিদ-এ দি বেঙ্গল ইলেকট্রিক লিঃ, মাল্টিপল ইকুইপমেন্ট এন্ড ইঞ্জিনিয়ারিং লিঃ, বেঙ্গল শিপইয়ার্ড লিঃ ও গাঙ্গাটিয়া ফিসারিজ লিঃ-এর পরিচালক মিসেস আনোয়ারা আক্তার-এর দোয়া মাহফিল অনুষ্ঠিত হইবে।
মিসেস আনোয়ারা আক্তার গত ২৩ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার রাত ৮:৩০ মিনিটে ভারতের নয়া দিল্লিস্থ ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহে … … রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। মৃত্যুকালে তিনি স্বামী আব্দুস সালাম, এক ছেলে মোত্তাকীন সালাম ও এক মেয়ে সামিনা সালামসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। গত ২৫ আগস্ট ২০১৮ শনিবার ধানমন্ডি ৭নং রোডের বায়তুল আমান মসজিদে নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
মিসেস আনোয়ারা আক্তার এনসিসি ব্যাংক লিঃ-এর সাবেক চেয়ারম্যান এবং দি বেঙ্গল ইলেকট্রিক লিঃ, মাল্টিপল ইকুইপমেন্ট এন্ড ইঞ্জিনিয়ারিং লিঃ, বেঙ্গল শিপইয়ার্ড লিঃ ও গাঙ্গাটিয়া ফিসারিজ লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুস সালাম-এর সহধর্মিনী এবং এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহজাহান কবির ও সাইথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির-এর ছোট বোন।
মরহুমার পরিবারের পক্ষ থেকে উক্ত দোয়া মাহফিলে শুভানুধ্যায়ীদের উপস্থিতি ও দোয়া প্রার্থনা করা হইয়াছে।