ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ , , ৬ রবিউস সানি ১৪৪০

মেয়েকে ধর্ষণচেষ্টা, বাবা-মা আটক

স্টাফ রিপোর্টার, ঢাকা । সি এন এন বাংলাদেশ

আপডেট: অক্টোবর ৯, ২০১৮ ১২:৪১ দুপুর

চট্টগ্রাম মহানগরের ডবলমুরিংয়ের ঝর্ণাপাড়া এলাকায় ১২ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আটক করা হয়েছে সাগর চৌধুরী (৩৫) নামের যুবককে। ওই যুবক সম্পর্কে শিশুর মায়ের দ্বিতীয় স্বামী অর্থাৎ সৎবাবা। ওই এলাকার বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে সোমবার রাত সাড়ে ১১টার দিকে ডবলমুরিং থানা পুলিশ গিয়ে তাকে আটক করে। সিএমপির ডবলমুরিং থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহরাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দারা ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, গত তিন মাস পূর্বে ওই ঝর্ণাপাড়ায় ভাড়াবাসায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ওঠেন মাছ ব্যবসায়ী সাগর চৌধুরী। তাদের সঙ্গে আছে স্ত্রীর আগের সংসারের ১২ বছরের এক মেয়ে।

শিশুটি পুলিশকে জানায়, মা বাসায় না থাকার সুযোগে প্রায় ওই শিশুর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় সাগর চৌধুরী। প্রায় সময় তাকে ধর্ষণের চেষ্টা করতো। তবে শিশুটি সুযোগ না দেয়ায় সাগর ক্ষিপ্ত হয়ে শিশুর পায়ে সিগারেটের আগুনের ছ্যাঁকা দেয়। ঘটনাটি মাকে জানানোর পরও মা এই নিয়ে কোনো কথা বলেননি। ফের আরেকদিন এ ধরনের ঘটনা মাকে জানানোর কারণে উল্টো বকাঝকা করেন মা। ফলে শিশুটি অসহায় হয়ে পড়ে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাত ৯টার দিকে সৎবাবা সাগর চৌধুরী মায়ের অনুপস্থিতিতে শিশুটিকে ধর্ষণ করার জন্য জোর খাটাতেই ঘর থেকে দৌড়ে বেরিয়ে গিয়ে পাশের এক অফিসে ভয়ে আশ্রয় নেয় এবং সেখানে উপস্থিত লোকজনকে জানায়।

এরপরই সেখানকার উপস্থিত লোকজন ওই ভাড়া বাসায় গিয়ে সাগর ও শিশুটির মাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে রাত সাড়ে ১১টার দিকে পুলিশ গিয়ে সাগরকে আটক করে থানায় নিয়ে যায়। সঙ্গে আটক করা হয়েছে সেই শিশুর মাকে। সৎবাবা ও মা থানাহাজতে আর শিশুটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।