ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ , , ২ রবিউস সানি ১৪৪০

যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নির্বাচনে সাজেদ রহমান সভাপতি ও হাবিবুর রহমান মিলন সাধারন সম্পাদক নির্বাচিত

মহসিন মিলন। বেনাপোল প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: নভেম্বর ১০, ২০১৮ ৩:২৫ দুপুর

যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নির্বাচনে পুনরায় সাজেদ রহমান সভাপতি ও হাবিবুর রহমান মিলন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।
আজ শনিবার অনুষ্ঠিত ভোটে তারা যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হন।

নির্বাচন পরিচালনা কমিটি ভোট গননা শেষে জানান, সাজেদ রহমান ৩৩ ভোট পেয়ে সভাপতি পদে পুন: র্ন্বিাচিত হয়েছেন। তার প্রতিদ্বনদ্বী সংগঠনের সাবেক সভাপতি সাজ্জাদ গনি খান রিমন ২১ ও আব্দুল ওয়াহাব মুকুল ১৭ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান মিলন সর্বোচ্চ ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বনদ্বী শিকদার খালিদ পেয়েছেন ২৩ ভোট।
এছাড়া সহসভাপতি পদে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন প্রণব দাস। প্রতিদ্ব্দ্বী প্রদীপ ঘোষকে তিনি এক ভোটের ব্যবধানে পরাজিত করেন।
সর্বোচ্চ ৪৯ ভোট পেয়ে যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান রুবেল। তার একমাত্র প্রতিদ্ব্দ্বী এসএম আরিফ পেয়েছেন ২২ ভোট।
কোষাধ্যক্ষ পদে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মারুফ কবীর। তার একমাত্র প্রতিদ্ব্দ্বী ডি এইচ দিলশান পান ৩০ ভোট।
নির্বাহী সদস্যের দুটি পদে নির্বাচিত হয়েছেন জিয়াউল হক ও সফিক সায়ীদ। তারা দুইজনই ৪০টি করে ভোট পেয়েছেন। এই পদে প্রতিদ্বন্দ্বী ইমরান হাসান টুটুল ও মিরাজুল কবীর টিটো পেয়েছেন যথাক্রমে ২১ ও ১৮ ভোট।
এর আগে আজ সকাল দশটা থেকে বেলা দুইটা পর্যšত প্রেসক্লাব কনফারেন্স রুমে টানা ভোট গ্রহণ করা হয়।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মনিরুল ইসলাম জানান, এবারের নির্বাচনে ৭৭ জন ভোটার ছিলেন। তাদের মধ্যে ৭৩ জন ভোট প্রদান করেছেন।