ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ , , ১২ জমাদিউস সানি ১৪৪০

রাউজানের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন বাবুল

রাউজান প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: জানুয়ারি ১৬, ২০১৯ ৩:০৩ দুপুর

রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল বলেছেন, রাউজানের ইতিহাস ঐতিহ্য বিশ্বদরবারে তুলে ধরতে সাংবাদিকরা প্রশংসনীয় ভূমিকা রেখে চলেছে। এতে সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র খুব দ্রুত ফুটে উঠছে। ভবিষ্যতেও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাউজান থেকে নির্বাচিত চারবারের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন প্রকল্পসমূহ তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।
গতকাল (১৬/০১/১৯ইং) বুধবার চট্টগ্রাম নগরীর নিজ বাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন। এছাড়া তিনি আরো বলেন, রাউজানের যাবতীয় উন্নয়ন কর্মকান্ড সাংবাদিকরা যে ভাবে লিখনির মাধ্যমে জাতির সামনে তুলে ধরছেন তা সত্যিই প্রশংসার দাবীদার। তিনি আরো বলেন আগামিতে অনুষ্টিতব্য উপজেলা নির্বাচনে সাংবাদিকদের ভূমিকা থাকতে হবে অন্যায়ের বিরুদ্ধে ও ন্যায়বানের পক্ষে। তিনি সকল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের কলম দিয়ে লিখতে হবে তার কথা; যিনি দীর্ঘ দুই যুগ রাউজানের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করেছেন, পরিশ্রম করেছেন,ত্যাগ করেছেন,নিজের ঘুমকে হারাম করেছেন এখনো করতেছেন সে গণমানুষের নেতা এবিএম ফজলে করিম চৌধুরীর কথা। এবি এম ফজলে করিম চৌধুরী হচ্ছেন ইতিহাস। এর বাইরে আমরা যেতে চাইনা।
মতবিনিময়কালে এসময় উপস্তিত ছিলেন রাউজান প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক শফিউল আলম, সাবেক সভাপতি সাংবাদিক জাহেদুল আলম, সাবেক সভাপতি সাংবাদিক মাওলানা এম বেলাল উদ্দিন, বর্তমান প্রেসক্লাব সভাপতি সাংবাদিক তৈয়ব চৌধুরী, সহ সভাপতি সাংবাদিক সাহেদুর রহমান মোরশেদ, সাংবাদিক এস এম ইউসুফ উদ্দিন, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন রানা, সাংবাদিক এম রমজান আলী প্রমুখ।

ছবি- সাংবদিকদের সাথে মতবিনিময়কালে বক্তব্য রাখছেন রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেসানুল হায়দর চৌধুরী বাবুল।
ছবি- সাংবদিকদের সাথে মতবিনিময়কালে রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেসানুল হায়দর চৌধুরী বাবুল।