ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯ , , ১৩ রজব ১৪৪০

রূপগঞ্জে আলুর ট্রাক থেকে ১হাজার পিস ফেন্সিডিল সহ ২জন কে আটক করেছে র‌্যাব-১

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০১৯ ১:২৫ দুপুর

নারায়নগঞ্জে রূপগঞ্জে আলুর ট্রাক থেকে ১হাজার পিস ফেন্সিডিলসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১ র‌্যাব এর কোম্পানী ৩ এর সদস্যরা। বুধবার রাতে গাজীপুর বাইপাস সড়কের নাওজোড় এলাকায় বিশেষ অভিযান চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করা হয়।
দুপুরে র‌্যাব-১ এর কোম্পানী-৩ এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে মেজর আব্দুলাহ আল-মেহেদী জানান, গোপন সংবাদরে ভিত্তিতে বুধবার রাতে গাজীপুর বাইপাসের নাওজোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকে র‌্যাব-১ এর কোম্পানী-৩ এর সদস্যরা। পরে দিনাজপুর হতে নারায়নগঞ্জ গামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাক রাস্তার পাশে থামিয়ে ট্রাকে থাকা ব্যক্তিরা দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাবের ধাওয়ায় দু-জনকে আটক করা হয় এবং গাড়ী তল্লাশী করে অভিনব আলুর বস্তার মত ৪বস্তা ফেন্সিডিল/১হাজার পিস ইয়াবা আটক করে। আটককৃত ১হাজার পিস ফেন্সিডিলের আনুমানিক মুল্য প্রায় দশ লাখ টাকা। তিনি আরো জানান, আটককৃতরা প্রাথমিক জিঞ্জাসাবাদে র‌্যাবকে জানিয়েছেন, দীর্ঘদিন যাবৎ পন্য পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন অঞ্চলে ফেন্সিডিল পাচার করে আসছে মিজানুর রহমান ও রুবেল শেখ।
আটককৃতরা হলেন, নবাবগঞ্জ থানার কাঠাল হরিনাথপুরের মৃত.রমজান আলীর ছেলে মিজানুর রহমান এবং শিবগঞ্জ থানার ছোট নারায়নপুরের তোতা শেখের ছেলে রুবেল শেখ। এসময় ৩টি মোবাইল ফোন ও ট্রাকটি (ঢাকা মেট্রোড-১১৬৮১২) জব্দ করা হয়। আটককৃত দুই জন এবং জব্দকৃত ট্রাকের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্