ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ , , ৭ সফর ১৪৪০

শরীয়তপুরের সংরক্ষিত নারী আসনের এমপি হতে কাজ করে যাচ্ছেন নারীনেত্রী মরিয়ম আক্তার রিনা

শরীয়তপুর প্রতিনিধি: । সি এন এন বাংলাদেশ

আপডেট: এপ্রিল ৭, ২০১৮ ১১:১৬ সকাল

আগামীতে শরীয়তপুরের সংরক্ষিত নারী আসনের এমপি হতে এমপি হতে কাজ করে যাচ্ছেন নারীনেত্রী মরিয়ম আক্তার রিনা। এজন্য তিনি শরীয়তপুরে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ উপ-কমিটির সহ-সম্পাদক। এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা আওয়ামীলীগের কেন্দ্রীয় নেত্রী মরিয়ম আক্তার রিনা’কে এগিয়ে রাখছেন শরীয়তপুরবাসী।

দলীয় সূত্রমতে, আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাম্প্রতিক কালের বিভিন্ন বক্তব্যে আগামী নির্বাচনের প্রার্থ বাছাইয়ে নির্যাতিত, দু:সময়ের পরিক্ষিত ও শেখ হাসিনার দুর্দিনের কর্মীদের মূল্যায়ন করার ঈঙ্গিত দিলে শরীয়তপুরের জনগণ সাবেক ছাত্রলীগ নেত্রী রিনা’কে নিয়ে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে। বিভিন্ন ইতিবাচক কর্ম আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে শরীয়তপুরবাসীর আস্থা ও ভালাবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন রিনা। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ উপ-কমিটির সহ-সম্পাদক মরিয়ম আক্তার রিনা শরীয়তপুর সহ সারাদেশে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছে। নিজ জন্মভুমি শরীয়তপুরের জাজিরা সহ জেলায় নানান উন্নয়নমূলক কর্মকান্ডে আত্মনিয়োগ করছেন। দলীয় কর্মসূচির পাশাপাশি সামাজিক কর্মকান্ডের তাদেরকে সক্রিয়ভাবে যোগ দিতে দেখা গেছে। এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও জানা গেছে। অন্যদিকে ওই নির্বাচনী এলাকার জনগণও তাকে সাদরে গ্রহণ করছে বলেও জানিয়েছে একটি সূত্র।

এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ উপ-কমিটির সহ-সম্পাদক মরিয়ম আক্তার রিনা শরীয়তপুরেরর জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়েছেন, তাদের সুখে-দুঃখে সবসময় পাশে থাকে। তাই আমরা মরিয়ম আক্তার রিনা’কে আগামীতে শরীয়তপুরের সংরক্ষিত আসনের এমপি হিসেবে পেতে চাই।
এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ উপ-কমিটির সহ-সম্পাদক মরিয়ম আক্তার রিনা বলেন, আমি দীর্ঘদিন এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তাই এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খা, অভাব অভিযোগের কথা জেনেছি। তবে দল যদি আমাকে মূল্যায়ন করবে বলে আমি শতভাগ আশাবাদী।