ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ , , ৭ সফর ১৪৪০

শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখুন আ’লীগ নেতা জামিল হোসাইন

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০১৮ ২:৩৮ দুপুর

বঙ্গবন্ধু যুব সেন্টার কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. জামিল হোসাইন জামিল হোসাইন বলেন, শেখ হাসিনার মনোনিত প্রার্থী যেই হোক তাকে ভোট দিয়ে উন্নয়নে অগ্রযাত্রা অব্যাহত রাখুন।
শনিবার বিকেলে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ছোলমবাড়িয়া বালুর মাঠে অনুষ্ঠিত সরকারের উন্নয়ন কার্যক্রমের উপর আয়োজিত গণসঙ্গীত ও বিশাল গণসমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মাসেতু নির্মান প্রকল্প ও বিদ্যুৎ উৎন্নয়নে সফলতার দ্বার উম্মোচিত হয়েছে। দক্ষিণাঞ্চলের জনসাধারনের উন্নয়নে পদ্মা সেতুর পর বর্তমান সরকারের প্রস্তাবনায় রয়েছে পানগুছি নদীতে সেতু ও শরণখোলায় পর্যটন কেন্দ্র। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে পৌছে দিতে হবে। তাই দলমত নির্বিশেষে নৌকার বিজয়েরর জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
মোরেলগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু যুব সেন্টারের আয়োজনে ও আওয়ামীলীগ খ.ম লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত গণসমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোশারেফ হোসেন চাষী, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জাহিদ হাসান, সোনাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কুমার দেব,মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি জামাল শরীফ প্রমুখ