ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ , , ১২ মুহররম ১৪৪০

সচ্চরিত্রবান তরুণেরা সমাজের সম্পদ: অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্

রাউজান প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: জানুয়ারি ১, ২০১৮ ৪:৩৫ দুপুর

কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদে আওলাদে রাসূল হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, গাউছুল আজম (রাঃ) প্রতিষ্ঠিত কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি আধ্যাত্মিক চেতনায় উজ্জীবিত সচ্চরিত্রবান তরুণ-ছাত্র-যুবক সৃষ্টিতে বিশ্বব্যাপী কাজ করছে। সচ্চরিত্রবান তরুণেরাই গড়বে একটি সুখি সমাজ। তারা সমাজের সম্পদ, শান্তি ও কল্যাণের অগ্রদূত।

তিনি সোমবার চট্টগ্রাম রাউজান ১১নং পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদ ময়দানে অনুষ্ঠিত এশায়াত মাহফিলে এলাকার সর্বস্তরের হাজার হাজার নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

তিনি আরও বলেন, চরিত্র বিধ্বংসী সকল অপকর্ম, মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে হবে। আর অন্যতম এ লক্ষ্যে আজীবন কাজ করেছেন গাউছুল আজম (রাঃ)। যিনি অগনিত বিপথগামীকে পরম মমতায় কাছে টেনে আলোর পথে নিয়ে এসেছেন, তাদের সুন্দর ভবিষ্যৎ গড়ে দিয়েছেন।

ফাতেহা এয়াজদাহুম ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ আওলাদে মোস্তফা খলিফায়ে রাসূল হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হু স্মরণে এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ৪নং মগদাই ও রূপচাঁন্দনগর শাখা।

১১নং ইউপি চেয়ারম্যান লায়ন মোহাম্মদ সাহাব উদ্দীন আরিফ এর সভাপতিত্বে মাহফিলে বিশেষ ছিলেন পশ্চিম গুজরা ইউপি সদস্য আব্দুল মালেক, ইউপি সদস্য ইসমাইল হোসেন, সমাজ সেবক নাছির উদ্দীন, গোলাফুর রহমান, মাওলানা কামাল উদ্দীন প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান বলেন, কাগতিয়া দরবার ও গাউছুল আজম (রাঃ)’র অবদানে শান্তিতে ঘুমাতে পারছে অনেক মা-বাবা, উপকৃত হচ্ছে পরিবার ও সমাজ।

বক্তব্য রাখেন কাগতিয়া এশাতুল উলুম কামিল এম.এ মাদরাসার উপাধ্যক্ষ আল্লামা মুহাম্মদ বদিউল আলম আহমদী, মুহাদ্দিস আল্লামা কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম, মুহাম্মদ আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মাওলানা মুহাম্মদ ইলিয়াছ নূরী প্রমুখ।

মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন।