ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , , ৬ সফর ১৪৪০

সম্পাদক লোকমান চৌধুরীর জন্মদিন পালন করলো সিএনএন পরিবার

জাহেদুল খন্দকার । সি এন এন বাংলাদেশ

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০১৮ ৫:৩৩ সকাল

বহুল প্রচারিত ও পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিএনএন বাংলাদেশ এর সম্পাদক লোকমান চৌধুরীর ৩৮তম জন্মদিন উদযাপন করেছেন সিএনএন পরিবার। শনিবার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নগরীর চেরাগী পাহাড়স্থ সিএনএন কার্যালয়ে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জন্মদিন উদযাপন হয়।

অনুষ্ঠানে পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল হালদানিউজ টোয়েন্টিফোর এর সম্পাদক কাজী হাবিব রেজা’র পক্ষ থেকে এবং সিএনএন পরিবারের পক্ষ থেকেও সম্মিলিত ভাবে কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার প্রিতম দাস, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার কে এম জাহেদ, সিএনএন বাংলাদেশ’র প্রধান বার্তা সম্পাদক এমরান চৌধুরী, ব্যবসায়ী মো. আইয়ুব, বাংলা টিভি’র ক্যামরাপার্সন টুটুল ও সংগঠক আনিস আহম্মদ খোকন প্রমুখ।

জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, বাংলা টিভির পরিচালক ও সিএনএন বাংলাদেশ এর প্রকাশক বিশিষ্ট ব্যবসায়ী শরাফাত আলী রির্চাট, মহানগর এমইএস কলেজ ছাত্র সংসদের জিএস এরশাদুল আলম বাচ্চু, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার সাইদুল ইসলাম, দৈনিক কর্ণফুলীর সিনিয়র রিপোর্টার ইয়াকুল আলী মনি, সিএনএন বাংলাদেশ এর এ্যাসিসটেন্ট এডিটর মো. নুরুল আলম, বাংলা টিভির সিনিয়র রিপোর্টার এ কে আজাদ, বাংলা টিভির রিপোর্টার বিপ্লব পার্থসহ সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে হালদানিউজ ও সিএনএন পরিবারের পক্ষ থেকে সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরআগে নগরীর সিআরবিস্থ তাসফিয়া গার্ডেনে জন্মদিন পালন করেন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির নেতৃবৃন্দরা।