ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯ , , ১৩ রজব ১৪৪০

সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান আসনটি দুইযুগ পর বিএনপি মুক্ত

সুনামগন্জ প্রতিনিধি । সি এন এন বাংলাদেশ

আপডেট: মার্চ ১২, ২০১৯ ১০:০৯ সকাল

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি দুই যুগ পর বিএনপি মুক্ত হল এবার। গত চারটি নির্বাচনে বিএনপি প্রার্থী দেওয়ান জয়নুল জাকেরীন টানা চারবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। কিন্তু ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আর প্রার্থী হতে পারনে নি।

সুনামগঞ্জ সদর উপজেলার তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দ এই উপজেলায় নৌকা প্রতীকে বিজয় ছিনিয়ে আনতে তারা খায়রুল হুদা চপলকেই যোগ্য ও শক্তিশালী প্রার্থী হিসেবে নাম প্রস্তাব করে। অবশেষে, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক খায়রুল হুদা চপলকেই মনোনয়ন দেয়। মনোনয়ন পেয়েই তিনি ক্লান্তিহীন প্রচারণা চালিয়ে মাঠে ব্যাপক সাড়া ফেলেন ।

গত ১০মার্চ নির্বাচনে এ উপজেলাটি নৌকা প্রতিক নিয়ে আ,লীগের বিদ্রোহী প্রার্থী অ্যাডঃ মনীষ কান্তি দে মিন্টুকে পরাজিত করে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন খায়রুল হুদা চপল।

দুই যুগ পর বিএনপিমুক্ত হওয়ায় আনন্দে উল্লাশিত আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা চেয়ারম্যান পদটি আওয়ামী লীগকে উপহার দেওয়ায় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চেয়ারম্যান খায়রুল হুদা চপলকে অভিনন্দন জানিয়েছেন।

বিজয়ি খায়রুল হুদা চপল বলেন, এই বিজয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার। এ বিজয় সদর উপজেলার জনতার। তিনি আরো বলেন, সদর উপজেলা পরিষদকে জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা হবে এটাই আমার অঙ্গীকার।