ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ , , ২ রবিউস সানি ১৪৪০

হঠাৎ পাগলা মহিষের কাণ্ড আন্দরকিল্লা মোড়ে

আরিফুল আকবর চট্টগ্রাম । সি এন এন বাংলাদেশ

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৮ ৩:৫১ দুপুর

আন্দরকিল্লা মোড়, হটাৎ মানুষের হইচই। বেলা ২টার দিকে একটি ‘পাগলা’ মহিষ মার্কেটের দ্বিতীয় তলায় উঠে যায়। সেই মহিষ নিয়ে পুলিশ, ফায়ার সার্ভিস’সহ বিভিন্ন সংস্থার নাস্তানাবুদ অবস্থা!

আজ সোমবার (৩ ডিসেম্বর) দুপুর ২টা থেকে আল ফাতেহা শপিং সেন্টার থেকে নামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস। সন্ধ্যা ৬টা পর্যন্ত মার্কেট থেকে নামানো যায়নি সেই মহিষটিকে।

মহিষের ছোটাছুটিতে ক্ষতিগ্রস্ত হয়েছে মার্কেটের বেশ কয়েকটি দোকান। মালিক আদীল বলেন, দুপুর ২টার দিকে মার্কেটের পেছনের সিঁড়ি দিয়ে একটি পাগলা মহিষ দ্বিতীয় তলায় উঠে যায়। মহিষটিকে নামানোর চেষ্টা করলে সেটির ছোটাছুটিতে বেশ কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

মহিষটিকে নামানোর চেষ্টায় ঘটনাস্থলে উপস্থিত হন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন। এছাড়াও পুলিশ ফোর্স ও ফায়ার সার্ভিসের তৎপরতা ছিলো চোখে পড়ার মতো।

ওসি মো. মহসীন বলেন, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় থেকে পশু বিশেষজ্ঞ টিম ঘটনাস্থলে আসছেন। তারা আসার পর মহিষটিকে উদ্ধার করা হবে।

এদিকে মহিষ দেখতে জড়ো হয়েছেন কয়েকশ’ মানুষ। এতে আশেপাশের সড়কগুলোতে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। চেরাগি পাহাড় এলাকা থেকে মহিষটি আন্দরকিল্লা এলাকায় এসেছিলো বলে জানা জায়।